গাঁজা খাওয়ার সময় ইডেন ছাত্রীসহ গ্রেফতার ৩

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে মাদক সেবনের অভিযোগে রাজধানীর ইডেন মহিলা কলেজের ১ শিক্ষার্থী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১ শিক্ষার্থী ও আরো ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রক্টোরিয়াল টিম।
৫ মার্চ শুক্রবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) থেকে তাদের গ্রেফতার করা হয়। অভিযুক্ত শিক্ষার্থীরা হলেন – ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাণীবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী পঙ্কজ চৌধুরী রাতুল, রাজধানী ইডেন মহিলা কলেজের দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আসপিয়া আক্তার ও তার সঙ্গে আসা বহিরাগত ব্যক্তি আরাফাত আহমেদ সাদ।
জানাযায়, তারা টিএসসিতে ভিতরে গাঁজা সেবন করছিলো। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিম তাদের গ্রেফতার করে। পরে তাদের শাহবাগ থানায় নিয়ে যায় বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিম।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. গোলাম রব্বানী জানান, মাদক সেবনের অভিযোগ ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছ। এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন অর রশীদ কে মোবাইল দিলে তিনি ফোন ধরেননি।

 

(ঊষার আলো-এম.এইচ)