গৌরীঘোনায় সেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক মাসুদের গণসংযোগ

সর্বশেষ আপডেটঃ

পরেশ দেবনাথ, কেশবপুর : কেশবপুরের গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক এস এম মাসুদুর রহমান মাসুদের গণসংযোগ অব্যাহত রয়েছে। তিনি গৌরীঘোনা ইউনিয়নের বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম সিদ্দিকুর রহমানের জ্যেষ্ঠ পুত্র।

যশোর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব শাহীন চাকলাদার এবং কেশবপুর উপজেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ জনাব এস এম রুহুল আমিন স্যারের স্নেহভাজন এস এম মাসুদুর রহমান মাসুদ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গৌরীঘোনা ইউনিয়ন থেকে দলীয় মনোনয়ন এবং ইউনিয়নবাসীর সমর্থন পেলে ৯নং গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হতে ইচ্ছুক। সে লক্ষে ইতিমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে দিনরাত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এবং ইউনিয়নবাসীর কাছে আস্থাবান হতে চলেছেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলীয় মনোনয়ন পেয়ে জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন থেকে দালাল, বাটপার, মাদক কারবারি, দখলবাজি বন্ধ করে গৌরীঘোনাকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন। ইউনিয়নের সার্বিক উন্নয়ন জনগণকে সাথে নিয়ে করবেন। এ ব্যাপারে মাসুদুর রহমান সকলের দোয়া, আর্শিবাদ ও সমর্থন প্রত্যাশী।

(ঊষার আলো-এমএনএস)