UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুরে বিয়েতে বাধা দেওয়ায় প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

usharalodesk
মার্চ ৭, ২০২১ ২:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ে দিতে পরিবার রাজি না হওয়ায় আত্মহত্যার চেষ্টা করেছে ১ প্রেমিক যুগল। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সম্পর্কে চাচাতো ভাইবোন।
৬ মার্চ শনিবার সন্ধ্যায় উপজেলার ৩ নম্বর কালচোঁ উত্তর ইউনিয়নের গ্রামে এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা বলেছেন, তাদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের বিষয়টি ২ পরিবার মেনে নেয়নি। চাচাতো বোনকে বিয়ের জন্য ওই তরুণ প্রস্তাব দিলে ২ পরিবার থেকেই না করে দেয়। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় প্রেমিক তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে গোপনাঙ্গ ও গলার ডান পাশে ধারালো অস্ত্র দিয়ে জখম করেছে। একই সময়ে তার প্রেমিকাও নিজের বাড়ির পুকুরঘাটে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলায় জখম করেছে।
খবর পেয়ে তাদের উদ্ধার করে স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. শোয়েব চিশতি বলেন, অস্ত্রের আঘাতে ওই তরুণের গোপনাঙ্গের প্রায় ৯০ শতাংশ কাটা পড়েছে। আর মেয়েটির গলা মারাত্মক জখম হয়েছে। ২ জনের অবস্থাই আশঙ্কাজনক। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়টি নিশ্চিত করেছে হাজিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশীদ। তিনি বলেন, এই ঘটনা নিয়ে কোনো পক্ষ এখনো অভিযোগ করেনি।

(ঊষার আলো-এম.এইচ)