UsharAlo logo
শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার সহ ৩ আসামি গ্রেফতার

ঊষার আলো রিপোর্ট
জুলাই ৯, ২০২৪ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

নগরীর দৌলতপুর থানা এলাকার পাবলা তিন দোকান মোড়স্থ জৈনক রাজ্জাকের ইজিবাইকের গ্যারেজ হতে গত রবিবার (৭ জুলাই) একটি ইজিবাইক চুরির ঘটনা ঘটে। এই ঘটনায় ইজিবাইক মালিক দৌলতপুর তরুন সেনা রোডস্থ দত্তবাড়ি এলাকার বাসিন্দ দুলাল হাওলাদারে ছেলে জসিম হাওলাদার (৩৪) বাদি হয়ে সোমবার (৯ জুলাই) দুপুরে অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা যার নং – ৭।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই চুরির ঘটনাকে কেন্দ্র করে ইজিবাইক চুরি চোরচক্রের সাথে জড়িতদের গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রাখে দৌলতপুর থানা পুলিশ। এই ধারাবাহিতায় গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশের একটি চৌকস টিম মঙ্গলবার (৯ জুলাই) সকাল সাড়ে ৭ টার দিকে নগরীর লবণচরা থানা এলাকার মুহাম্মদ নগরস্থ জাহেদ জুনায়েদ এন্টারপ্রাইজের সম্মুখ হতে ওই ইজিবাইক চুরির ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত আসামি সোনাডাঙ্গা ইসলামিয়া কলেজ রোডস্হ মিলগলির আক্তারের ভাড়াটিয়া (বর্তমান ঠিকানা) মো, আব্দুল সত্তার মৃধার ছেলে মো,আমির মৃধা (৪৬) ২, খালিশপুর নয়াবাটি মঞ্জুরের বাড়ির ভাড়াটিয়া মো, নুর ইসলামের ছেলে মো, পারভেজ (২৩) ও খালিশপুর হাউজিং ( বর্তমান ঠিকানা) এলাকার বাসিন্দা মো,রইচউদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল মামুন (৪০) কে গ্রেফতার করে দৌলতপুর থানা পুলিশ। একই সাথে চুরি হওয়া ইজিবাইকটিকে ও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিরা ইজিবাইক চুরির কথা স্বিকার করে। মঙ্গলবার ( ৭ জুলাই) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই মো. আলিমুজ্জামান জানান, গত রবিবার (৭ জুলাই) পাবলা তিন দোকান মোড় এলাকা হতে ইজিবাইক চুরির ঘটনায় ইজিবাইক মালিক অজ্ঞাত চোরদের বিরুদ্ধে মামলা করে। মামলা তদন্তকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এই চুরির ঘটনায় জড়িতরা লবণচরা মুহাম্মদ নগর এলাকায় অবস্থান করছে। তারপ্রেক্ষিতে অভিযান চালায় এবং চুরির সাথে জড়িত ৩ আসামিকে গ্রেফতার করি। একই সাথে চুরি হওয়া ইজিবাইকটিও উদ্ধার করি। মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, দৌলতপুর পাবলা এলাকায় ইজিবাইক চুরির ঘটনায় অজ্ঞাত নামা চোরদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মামলা হয় এবং তদন্ত শুরু করি। আসামি ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালায়।মঙ্গলবার( ৯ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি লবণচরা থানা এলাকার মুহাম্মাদ নগরে ইজিবাইক চুরির সাথে জড়িত আসামিরা অবস্থান করছে। ওই সংবাদের প্রেক্ষিতে আসামি ধরতে অভিযানে নামি। ঘটনাস্থল থেকে চুরির সাথে জড়িত ৩ আসামিকে গ্রেফতার সহ চুরি যাওয়া ইজিবাইকটি উদ্ধার করি।