চুয়াডাঙ্গায় কলেজ ছাত্রী অপহরণের অভিযোগে আটক ২

সর্বশেষ আপডেটঃ
35
0

ঊষার আলো ডেস্ক : চুয়াডাঙ্গায় কলেজ ছাত্রী অপহরণের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে সদর থানার পুলিশ। (১৮ এপ্রিল) রোববার দিবাগত রাত ১০টার দিকে ঝিনাইদহ শহর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, রংপুর জেলার কোতুয়ালী থানার আলমনগর গ্রামের ময়েজ খানের ছেলে নোবেল আহম্মেদ (২৬) ও চুয়াডাঙ্গা পৌর শহরের সিএন্ডবি পাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে তারিফ হোসেন (২৫)।
রাতেই চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ জানায়, অপহরণের স্বীকার ওই কলেজ ছাত্রী খুলনা সরকারি পলিটেকনিক কলেজের ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং এর প্রথম বর্ষের ছাত্রী। দীর্ঘদিন কলেজ বন্ধ থাকায় চুয়াডাঙ্গা কোর্ট পাড়াই চাচার বাড়ি থেকে লেখাপড়া করছিলো। গত ১১ এপ্রিল রোববার বিকেলে প্রাইভেট পড়ার নাম করে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়িতে ফিরে যায়নি সে। ওই দিনই ওই ছাত্রীর চাচা চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধার ডায়েরী করেন। ডায়েরিতে একটি অজ্ঞাত মোবাইল নাম্বারে মেয়েটিকে বিরক্ত করার বিষয়ে উল্লেখ করেন তিনি। পরে সদর থানার পুলিশ বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ঝিনাইদহ শহর থেকে ওই দুই যুবককে গ্রেপ্তার করেন। এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর চাচা বাদী হয়ে আটক দু’জনের নামে চুয়াডাঙ্গা সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।
কলেজ ছাত্রী অপহরণের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে সদর থানার অধিকারিক (ওসি) আবু জিহাদ খান জানান, মেয়েটির চাচা বাদী হয়ে ওই দুই যুবককে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেছেন। আজ গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট মামলাতে আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ