UsharAlo logo
সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

জগন্নাথপুর পৌরশহরে স্কুলছাত্রকে ছুরিকাঘাত

usharalodesk
মার্চ ১৭, ২০২১ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে মোবাইলের দরদাম নিয়ে মতিন মিয়া (১৮) নামে ১ স্কুলছাত্রকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শহরের মোবাইল মার্কেটে এ ঘটনা ঘটেছে। রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেছেন, শহরের পৌরপয়েন্ট এলাকার মোবাইল মার্কেটে মোবাইল বাজার নামে একটি ফোনের দোকানে মোবাইল ফোন কিনতে যায় জগন্নাথপুর এলাকার বাসিন্দা রজব আলী স্কুলের ছাত্র মতিন মিয়া। এসময় মোবাইলের দাম নিয়ে দোকানি কামরান আলীর সঙ্গে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে দোকানদার কামরান রাগের মাথায় দোকানে থাকা ধারালো ছুরি দিয়ে মতিনের পেটে এবং ডান হাতে ছুরিকাঘাত করে স্কুলছাত্রকে জখম করে। ওই সময় লোকজন এগিয়ে এসে আহতাবস্থায় মতিন মিয়াকে হাসপাতাল নিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে ওই সময়ে কামরানকে পাওয়া যায়নি। ওই দোকানি কামরান আহমদ শহরের ইকড়ছই এলাকার মৃত কনাই মিয়ার ছেলে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুপ্রিয়া রানী রায় বলেন, রাত ৮টা ৪০ মিনিটের দিকে রোগীর স্বজনরা তাকে রক্তাক্ত অবস্থায় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে আমরা তাকে ভর্তি করে চিকিৎসা শুরু করেছি। তার পেটে ও ডান হাতের উপরের অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) দ্বিপঙ্কর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, মোবাইলফোনের দাম নিয়ে দশম শ্রেণির ১ ছাত্রকে রক্তাক্ত করা হয়েছে। হামলাকারী পালিয়েছে। এ ঘটনায় থানায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।

 

(ঊষার আলো- এম.এইচ)