UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের মৃত্যু!

usharalodesk
মার্চ ৮, ২০২১ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই খুন হয়েছে। ৮ মার্চ রোববার গভীর রাতে এ ঘটনা ঘটেছে। নিহত ছোট ভাই মন্তাজ মল্লিক (৩৫) পাটকেলঘাটার জগনান্দকাটি গ্রামের মজিদ মল্লিকের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, মজিদ মল্লিক তার ছেলেদের মধ্যে জমিজমা ভাগ করে দিয়েছে। বণ্টনকৃত জমির সীমানা ও অবস্থান নিয়ে বিগত কয়েক মাস ধরে বড় ভাই শাহাজাহান মল্লিকের সঙ্গে ছোট ভাই মন্তাজ মল্লিকের বিরোধ চলে আসছে।
কিছুদিন ধরে তা চরম আকার ধারণ করে। মন্তাজ মল্লিক পাটকেলঘাটা বাজারের একটি গ্যারেজে মিস্ত্রি হিসেবে কাজ করেন। গতকাল রোববার রাত ১১টার দিকে কাজ শেষে তিনি বাড়িতে ফেরার জন্য বাজার থেকে মোটরসাইকেলে রওনা দেন। বাড়ির পাশে এসে পৌঁছালে বড় ভাই শাহাজাহান মল্লিক দা দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে তিনি গুরুতর আহত হন।
মুমূর্ষু অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকোল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। খুলনায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহেদ মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, মন্তাজ মল্লিকের মরদেহ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে নিহতের স্ত্রী প্রিয়া বাদী হয়ে বড় ভাই শাহাজান মল্লিকসহ এজাহার নামীয় ৩ ও অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামি করে পাটকেলঘাটা থানায় একটি মামলা করেছে। আসামিদের ধরতে পুলিশি অভিযান চলছে।

(ঊষার আলো-এম.এইচ)