জাতীয় শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে বিআইএফপিসিএলের শ্রদ্ধা

সর্বশেষ আপডেটঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বিআইএফপিসিএল’র ব্যবস্থাপনা পরিচালকের নেতৃত্বে সহকর্মীরা পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

ঊষার আলো রিপোর্ট : ভাবগাম্ভীর্য পরিবেশের মধ্যদিয়ে স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশীপ পাওয়ার কোম্পানী (প্রাইভেট) লিমিটেডে-বিআইএফপিসিএল এর উদ্যোগে স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। দিবসটি পালন উপলক্ষে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয় ও রামপাল পাওয়ার প্লান্ট প্রকল্প এলাকায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও প্রকল্প এলাকায় শোক র‌্যালী, বৃক্ষরোপণ, মুজিব কর্ণারের উদ্বোধন এবং রামপাল এলাকায় ১ হাজার হতদরিদ্র মানুষের মাঝে উন্নত খাবার বিতরণ করা হয়।

বিআইএফপিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী কাজী আবসার উদ্দিন আহমেদ প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন। পরে তিনি ভার্চুয়ালি প্রকল্প এলাকায় অনুষ্ঠিত কর্মসূচিতে ভার্চুয়ালী যোগ দেন।

বিআইএফপিসিএল’র ডিজিএম (এইচআর) আনোয়ারুল আজিমের সঞ্চালনায় অনুষ্ঠানে সিএইচআরও কাজী নজরুল ইসলাম, সিপিও মফিজুল ইসলাম, ডেপুটি প্রকল্প পরিচালক মো: রেজাউল করিম ও কোম্পানী সেক্রেটরী অরজিত সাহাসহ অন্যান্যর বক্তব্য রাখেন।

(ঊষার আলো-এমএনএস)