UsharAlo logo
শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

টঙ্গীতে নয়ন হত্যা মামলার রহস্য উদ্ঘাটন

usharalodesk
জুন ৫, ২০২৪ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : গাজীপুরের টঙ্গীতে ছিনতাইকারী কর্তৃক চাঞ্চল্যকর নয়ন হত্যা মামলার মূলহোতা সাদ্দাম (২৭) ওরফে চোর সাদ্দামকে গ্রেফতার করেছে র্যাব। এ সময় হত্যার আসল রহস্য উদ্ঘাটন করা হয়েছে।

মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে র্যাব ১-এর একটি দল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উত্তরা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে ১নং সেক্টরের লোটো শোরুমের সামনে থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩টি মোবাইল ফোন, ৩টি সিমকার্ড এবং ৪৫০ টাকা উদ্ধার করা হয়।

আটক সাদ্দাম গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানার সুলতান মিয়ার ছেলে। বুধবার সকাল ৯টার দিকে র্যাব ১-এর সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (অপারেশন অ্যান্ড মিডিয়া অফিসার) মো. মাহফুজুর রহমান এসব তথ্য জানান।

ঘটনার বিবরণ ও মামলার বরাত দিয়ে র্যাবের এ কর্মকর্তা জানান, গত ১০ জানুয়ারি ভোর পৌনে ৫টার দিকে টঙ্গী পশ্চিম থানার হোসেন মার্কেটস্থ কাঁঠপট্টি মেসার্স খান এন্টারপ্রাইজ নামে এক দোকানের সামনে অজ্ঞাতনামা দুজন ছিনতাইকারী মোটরসাইকেলযোগে আসে। তারা ভিকটিম নয়ন মৃধাকে ধারালো চাকু দিয়ে গুরুতর জখম করে। পরে তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। পরে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মাহফুজুর রহমান জানান, একই দিন দুপুর সাড়ে ১২টার দিকে টঙ্গী পশ্চিম থানায় অজ্ঞাতনামা দুজন ছিনতাইকারীকে আসামি করে ভিকটিমের চাচাতো ভাই মো. ছিদ্দিকুর রহমান শামীম একটি হত্যা মামলা করেন। পরে মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ঊষার আলো-এসএ