UsharAlo logo
মঙ্গলবার, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

টস জিতে ব্যাট করছে শ্রীলঙ্কা

pial
নভেম্বর ৫, ২০২২ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে মাঠে নেমেছে শ্রীলঙ্ক-ইংল্যান্ড। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস জিতেন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা। তিনি অবশ্য ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন, টস জিতে ব্যাট করছে শ্রীলঙ্কা।

আর ইংল্যান্ড অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে। অন্যদিকে, শ্রীলঙ্কা দলে একটি পরিবর্তন আনা হয়েছে। এবং প্রমোদ মাদুশানের পরিবর্তে একাদশে এসেছেন চামিকা করুণারত্নে।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে এবারের বিশ্বকাপের মোট পাঁচটি ম্যাচ হয়েছে। তার সবকটিতেই আগে ব্যাট করা দলটি জয় পেয়েছে। এছাড়াও ২০২০ সাল থেকে এখন পর্যন্ত ২০টি ম্যাচ হয়েছে। যার মধ্যে আগে ব্যাট করা দল ১৪টিতে জয় পেয়েছে। আর সেই সুযোগ কাজে লাগিয়ে ২০১৪ সালের পর ইংল্যান্ডের বিপক্ষে জয় না পাওয়া শ্রীলঙ্কা জয় তুলে নিতে পারে কিনা দেখার বিষয়।

ইংল্যান্ডের একাদশ-
জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), অ্যালেক্স হেলস, দাওয়িদ মালান, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, হ্যারি ব্রুক, মঈন আলী, স্যাম কারান, ক্রিস ওকস, মার্ক উড ও আদিল রশিদ।

শ্রীলঙ্কার একাদশ-
কুশাল মেন্ডিস (উইকেটরক্ষক), পথুম নিসাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, মাহিশ থিকশানা, কাসুন রাজিথা ও লাহিরু কুমারা।

(ঊষার আলো-এফএসপি)