ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : নরসিংদীর শিবপুরে ট্রাকের ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা (১২) ১ যাত্রী নিহত ও ৫ জন আহত হয়েছে। ৮ মার্চ সোমবার সকাল ৯টার দিকে ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় আহতদের ঢাকা মেডিকেল ও নরসিংদী হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জনা যায়, মনোহরদী থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশা ইটাখোলা বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। শিবপুর উপজেলার বাড়ৈগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মনোহরদীগামী একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার অজ্ঞাতনামা ১ কিশোর নিহত হয়েছে। এ সময় চালকসহ ৫ যাত্রী আহত হয়েছে।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসকরা আহতদের নরসিংদী ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শিবপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাসেল কবির বলেছেন, খবর পেয়ে দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হলেও ট্রাকের চালক পালিয়েছে। বেপরোয়া গতিতে অন্য পরিবহনকে পাশ কাটাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

 

(ঊষার আলো-এম.এইচ)