UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ মৃত্যু ২

usharalodesk
মার্চ ১৭, ২০২১ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বরগুনার আমতলী-পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কে মহিষকাটা বাসস্ট্যান্ডের দক্ষিণ পাশে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ ২ ’জন নিহত হয়েছে। অপর আরোহী ব্যবসায়ী মো. আনোয়ারুল হক সাগর গুরুতর আহত হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ১৬ মার্চ মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৯-৬৩৪১) যোগে বরিশালের মুলাদি উপজেলার নাজিরপুর ইউনিয়নের ওবায়দুল শিকদারের ছেলে ও ওই ইউনিয়নের (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী মো. তৌফিক শিকদার (৪০), ব্যবসায়ী মো. আনোয়ারুল হক সাগর এবং কলাপাড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক তুহিন মৃধা (৩৫) পটুয়াখালী যাচ্ছিলেন।
পথে আমতলী-পটুয়াখালী-কুয়াকাটা সড়কের মহিষকাটা বাসস্ট্যান্ডের কাছাকাছি পৌঁছলে প্রাইভেটকারটি একটি টমটমকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের (ঢাকা মেট্রো-ট ২০-২০৩৪) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক তৌফিক ও আরোহী তুহিন নিহত হয়েছে। গুরুতর আহত হন প্রাইভেটকারের অপর আরোহী আনোয়ারুল।
খবর পেয়ে আমতলী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহত ২’জনের মরদেহ দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকার থেকে থেকে বের করে আনে এবং গুরুতর আহত একজনকে উদ্ধার করে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।
আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম জানান, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২জনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। গুরুতর আহত একজনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি।

 

(ঊষার আলো-এম.এইচ)