ট্রেনে ডাকাতি ও হত্যার ঘটনায় ৫জন গ্রেফতার

সর্বশেষ আপডেটঃ

ময়মনসিংহ প্রতিনিধি : ঢাকা থেকে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা কমিউটার ট্রেনে ডাকাতি ও খুনের ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৪ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. হান্নানুল ইসলাম।

তিনি জানান, ঢাকা থেকে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা কমিউটার ট্রেনে ডাকাতি ও দুইজনের খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও তিনি জানান।

এর আগে গত ২৪ সেপ্টম্বর রাত সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনের ছাদ থেকে ২ জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। আহত অবস্থায় রুবেল মিয়া নামে আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

আহত রুবেল মিয়া পুলিশকে জানায়, তারা গাজীপুরের টঙ্গী স্টেশন থেকে ট্রেনের ছাদে উঠেন। দুর্বৃত্তরা তাদের মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। না দিলে তারা ৩ জনকে ছুরি দিয়ে আঘাত করে। রাত ৮টার দিকে ময়মনসিংহের গফরগাঁও এলাকায় হামলার ঘটনা ঘটে। ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের আগেই আউটার সিগনালে দুর্বৃত্তরা চলন্ত ট্রেন থেকে নেমে যায় তারা।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে ছুরিকাঘাতে নিহত সাগরের মা হনুফা খাতুন বাদী হয়ে ময়মনসিংহ জিআরপি থানায় অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে মামলা করেন। পরে এ ঘটনায় শিমুল মিয়া (২২) নামে একজনকে গ্রেফতার করে আদালতে নেয়া হয়। আগামী ২৭ সেপ্টেম্বর তার রিমান্ড শুনানির দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

(ঊষার আলো-এমএনএস)