ডুমুরিয়ায় বিজয় কলরব-১৯৭১’র উদ্বোধন

সর্বশেষ আপডেটঃ

ডুমুরিয়া প্রতিনিধি : ডুমুরিয়া উপজেলার রুদাঘোরা ইউনিয়ন পরিষদ চত্ত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর “ম্যুরাল” বিজয় কলরব-১৯৭১’র উদ্বোধন করা হয়েছে। সোমবার (৪ অক্টোবর) সন্ধ্যা ৬টায় এ ম্যুরালের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মোস্তাফা কামাল খোকন।

ইউপি সচিব উৎপল বসোকের সঞ্চালনায় বক্তৃতা করেন বিশিষ্ট ব্যক্তিত্ব মতলেব আলী, আবুল কালাম জোয়ার্দ্দার মিকশিমিল, রুদাঘোরা উচ্চ বিদ্যালয়ের অবঃ শিক্ষক দিনেশ কুমার মন্ডল প্রমুখ।

এ সময় প্রধান অতিথি নারায়ণ চন্দ্র চন্দ বলেন, ডুমুরিয়ায় কৃষিতে সমৃদ্ধি অর্জন করেছেন। ডুমুরিয়ার মানুষ এখন আর না খেয়ে থাকেনা। এখানে মৎস্য চাষের পাশাপাশি মৎস্য ঘেরের আইলে বিভিন্ন প্রকার শাক-সবজিসহ তরিতরকারি চাষাবাদ করছে।

তিনি আরও বলেন আগামি ১১ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে শেখ হাসিনার নৌকার প্রতি শ্রদ্ধা রেখে অতিতের বিরোধিতা ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতিককে জয়লাভ করতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি এলজিএসপি৩, ইএএলজি প্রকল্পের আওতায় দু:স্থ্য ও অসহায়দের মাঝে স্বাস্থ্য সামগ্রী বিতরণ, খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

(ঊষার আলো-এমএনএস)