ঘুড়ি কিনতে মুভমেন্ট পাস!

সর্বশেষ আপডেটঃ
70
0

ঊষার আলো ডেস্ক : সরকার ঘোষিত লকডাউনে রাজধানীর অন্যান্য এলাকার মতো বকশিবাজারেও বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট। রাস্তায় বের হওয়া পথচারীদের কাছে কারণ জানতে চায় পুলিশ সদস্যরা।
বুধবার (১৪ এপ্রিল) সকালে শাকিল নামে এক যুবককে জেরা করা হলে জানায়, আজিমপুর থেকে পায়ে হেঁটে সে এ পর্যন্ত এসেছে। পুলিশকে একটি মুভমেন্ট পাসও দেখায় সে। মুদি মালামালের জন্য নেয়া মুভমেন্ট পাস নিয়ে এদিকে কোথায় যাচ্ছে জানতে চাইলে সে জানায়, মুদি বাজার করা শেষ। পাসে এখনও এক ঘণ্টা সময় আছে তাই এখন একটা ঘুড়ি কিনতে যাই।
বিস্মিত পুলিশ সদস্যরা শাকিলের কাছে জানতে চায়, শিক্ষিত মানুষ হয়েও জরুরি প্রয়োজন কোনটা সে বুঝতে পারছেন কিনা। এরপরও সে ঘুড়ি কিনতে যেতে চাইলে পুলিশ তাকে বাসায় ফেরত পাঠায়।
বুধবার (১৪ এপ্রিল) ভোর থেকে বিভিন্ন সড়কে ট্রাফিক সিগন্যালে ও মোড়ে মোড়ে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট। যারা চলাচল করছেন তাদের ঘিরে ধরছে পুলিশ। পথচারী-যাত্রীদের পড়তে হচ্ছে পুলিশি জেরার মুখে। মুভমেন্ট পাস আছে কিনা দেখতে চাওয়া হচ্ছে। যাদের পাস নেই, তাদের ফিরিয়ে দেয়া হচ্ছে বাসায় কিংবা যেদিক থেকে আসছেন সেদিকে।
নিউমার্কেট, আজিমপুর, চানখারপুর, শাহবাগ, মৎস্যভবন, পরীবাগ, কাওরান বাজার, বাংলামোটর, কলাবাগান, সাইন্সল্যাবে এমন অসংখ্য চেকপোস্ট দেখা গেছে। সকাল থেকে চেপোস্টগুলোতে পুলিশ সদস্যদের পাশাপাশি দায়িত্ব পালন করছেন ডিএমপির বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ