UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তারাবি নামাজ পড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষ, ইমামসহ আহত ৩

usharalodesk
এপ্রিল ২, ২০২৪ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তারাবির নামাজ পড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষে ইমামসহ গুরুতর আহত হয়েছেন তিনজন। সোমবার (১ এপ্রিল) রাত ৯ টায় ঘটনাটি বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের ফুলবাড়িয়া নুরে মদিনা জামে মসজিদে ঘটে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, দীর্ঘ দিন যাবৎ নুরে মদিনা জামে মসজিদের ইমামতি করে আসছেন উপজেলার ফুলবাড়িয়া গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মাওলানা আব্দুর রহমান (৬৫)। তিনি অসুস্থতার জন্য চিকিৎসাধীন থাকায় ৩১ মার্চ তারাবি পড়ান উপজেলার নাজিরাবাড়ির মো. দুলাল মিয়ার ছেলে নাঈম মিয়া (১৮)। সে উক্ত মসজিদে সকালে শিশুদের মক্তবের হুজুর ছিলেন। মাওলানা আব্দুর রহমান সুস্থ হয়ে নামাজ পড়াতে আসলে এক গ্রুপ বাঁধা দিলে সংঘর্ষের সূত্রপাত্র ঘটে।

এই ঘটনার ফুলবাড়িয়া গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মাওলানা আব্দুর রহমান (৬৫), মৃত মতিউর রহমানের ছেলে সারোয়ার হোসেন (৩০), হাজী শহীদ মিয়ার ছেলে আব্দুল হক (৫৫) গুরুতর আহত হলে উন্নয়ন চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও ৫/৭ জন স্থানীয় চিকিৎসালয়ে প্রাথমকি চিকিৎসা গ্রহণ করেন।

বিজয়নগর থানার ইন্সপেক্টর (তদন্ত) হাসান জামিল জানান, ঘটনার পর পর পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এই ঘটনার দোষীদের খুঁজে বের করার অনুসন্ধানে পুলিশ কাজ করছে বলে জানান।

ঊষার আলো-এসএ