তালার মাগুরা ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী গনেশ দেবনাথ’র মনোনয়ন জমা

সর্বশেষ আপডেটঃ
তালার মাগুরা ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী গনেশ দেবনাথ রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার হাজেরা খাতুন’র কাছে মনোনয়ন জমা দেন

তালা প্রতিনিধি : আসন্ন তালা উপজেলার মাগুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান গনেশ দেবনাথ মনোয়নপত্র জমা দিয়েছেন। বুধবার (১৭ মার্চ) দুপুরে রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার হাজেরা খাতুন’র কাছে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে তিনি আবারও মনোনয়ন জমাদেন। এ সময় উপজেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. সঞ্জয় রায় চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. আব্দুল হান্নান, আওয়ামী লীগ নেতা শাহিনুর বিশ্বাস, মো. রবিউল ইসলাম, আব্দুর রাজ্জাক, আব্দুল আলিম নিটোল, মো. নুর ইসলাম, আকরাম হোসেন, ছাত্রলীগ নেতা মুকুল দাস ও সোহান বিশ্বাস সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
এবিষয়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী গনেশ দেবনাথ বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে বিপুল ভোটে বিজয়ী হন। আসন্ন নির্বাচনে আবারও বিপুল ভোটে বিজয়ী হয়ে ইউনিয়নের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন তিনি।

ঊষার আলো-এমএনএস