তালায় স্কুলছাত্রীকে ধর্ষণে মামলা, আটক নেই

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : সাতক্ষীরার তালা উপজেলায় অপহরণের পর স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় ভিকটিমের পরিবার ধর্ষকসহ ৮ জনের বিরুদ্ধে তালা থানায় মামলা দায়ের করেন, যার নং ১১/২১। ভুক্তভোগী ১০ম শ্রেণির ওই শিক্ষার্থীর বাড়ি উপজেলার ইসলামকাটী ইউনিয়নে।

মামলার বিবরণীতে জানা গেছে, উপজেলার ইসলামকাটী ইউনিয়নের সুজনশাহা গ্রামের মশিয়ার রহমান শেখের ছেলে জাহিন শেখ (২০) ওই স্কুলছাত্রীকে প্রায়ইসময় উত্যক্ত করত। সে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এ বিষয়ে মেয়েটি তার পিতাকে জানালে তিনি জাহিনের পিতা এবং মাতাকে অবহিত করেন। এতে ক্ষিপ্ত হয়ে ভিকটিমের পরিবারকে হুমকি প্রদানসহ অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। এরপর ২১ সেপ্টেম্বর রাতে জাহিন তার ৪/৫ জন বন্ধুকে নিয়ে কৌশলে মেয়েটিকে অপহরণ করে ডুমুরিয়া উপজেলার আঠারোমাইল নামক এলাকায় তার (জাহিনের) এক খালার বাড়িতে নিয়ে ধর্ষণ ও মারধর করেন।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জোড় চেষ্টা চলছে।

(ঊষার আলো-আরএম)