তৃণমূলের নেতাকর্মীদের আচরণে মানুষ কিছুটা ক্ষুব্ধ : তথ্য ও সম্প্রচার মন্ত্রী

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো প্রতিবেদক : তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, তৃণমূলের নেতাকর্মীদের আচরণের কারণে সাধারণ মানুষ কিছুটা ক্ষুব্ধ। এখন সেই অলসতা ও ক্ষুব্ধতা কাটিয়ে মানুষের ভালোবাসা অর্জন করতে হবে। যাতে করে বিএনপি-জামায়াত সেই সুযোগটি গ্রহণ করতে না পারে। নেতাকর্মীদের মাঝে এক ধরনের অলসতা এসেছে আওয়ামী লীগ দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকায়।

তিনি আরও বলেন, অলসতা নয়, বরং গা ঝাড়া দিয়ে ষড়যন্ত্রকারীদের মোকাবেলা করে আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিজয় অর্জন করে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হবে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় খুলনা সার্কিট হাউজে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, সাংগঠনিক সম্পাদক শেখ মো. ফারুক আহমেদ, অধ্যা. আলমগীর কবির, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি শেখ সৈয়দ আলী, মহানগর যুবলীগের আহবায়ক মো: সফিকুর রহমান পলাশ, এ্যাড. সাজ্জাদ আলী, আলমগীর মল্লিক, মো. সহিদুল হাসানসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

(ঊষার আলো-এমএনএস)