UsharAlo logo
মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

তেঁতুলিয়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

usharalodesk
মে ২৭, ২০২১ ৯:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনিছুর রহমান (৩০) নামের ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। এ সময়ে আহত হয়েছে অপর মোটরসাইকেলের ৩ আরোহী। ২৬ মে বুধবার রাত ১১টার দিকে তেঁতুলিয়া উপজেলার গোয়ালগছ এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।
নিহত আনিছুর রহমান একই ইউনিয়নের চুটচুটিয়াগছ গ্রামের আজিজুল হকের ছেলে। তিনি সিপাইপাড়া মসজিদের ইমাম ও হাওয়াজোত কওমি মাদ্রাসার সহকারী শিক্ষক।
আহতরা হলেন- তেঁতুলিয়ার সর্দারপাড়া এলাকার সিদ্দিকের ছেলে নওশাদ (৩০), সজিব (১৪) ও গোয়ালগছ এলাকার রফিকুলের ছেলে আবু সাঈদ (২০)।
স্থানীয়রা ও পুলিশ বলেছেন, আনিছুর রহমান শিপাইপাড়া বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথে গোয়ালগছ এলাকায় পৌঁছালে তেঁতুলিয়া থেকে ৩ আরোহী নিয়ে বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আনিছুর রহমানের মৃত্যু হয়।
তাৎক্ষনিক স্থানীয়রা আহত ৩ মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে নওশাদের অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নওশাদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল আজম সড়ক দুঘটনায় ১ জনের নিহতের বিষয়টি নিশ্চিত করেছে।

(ঊষার আলো- এম.এইচ)