UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ঘাতক ট্রলি কেড়ে নিল পুলিশ সদস্যের প্রাণ

তেরখাদা প্রতিনিধি
জুলাই ৪, ২০২৪ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা উপজেলা সদরে ইখড়ি এলাকায় ঘাতক ইটের খোয়া বোঝাই অবৈধ টলির আঘাতে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নিহত ও একজন মারাত্মক ভাবে আহত হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী স‚ত্রে জানা যায় গতকাল বুধবার বিকাল তিনটার সময় তেরখাদা সদরে ইখড়ি ফায়ার সার্ভিস স্টেশন এর সামনে বেলতলা মোড়ে অবৈধ ইটের খোয়া বোঝাই ট্রলির আঘাতে নেবু দিয়া এলাকার বোচা খান এর পুত্র অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য জামাল উদ্দিন খান (৬৫) নিহত হয়েছে।

জানা যায় তিনি নিজ বাড়ি নেবুদিয়া যাওয়ার উদ্দেশ্যে তেরখাদা বাজার হতে ভ্যানযোগে তেরখাদা টু সেনের বাজার সড়কে ইখড়ি ফায়ার সার্ভিস স্টেশন এর সামনে বেলতলা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অবৈধ খোয়া বোঝাই ট্রলি সজোরে ভ্যানে চাপা দিলে ঘটনা স্থলে জামাল উদ্দিন খান ও নব মুসলিম হাড়িখালি আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাসকারী দ্বীন ইসলাম (৪০)মারাত্মকভাবে আহত হয়। সেখান থেকে স্থানীয় জনগণ তাদের উদ্ধার করে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জামাল উদ্দিন খান কে কর্তব্যরত চিকিৎসকৃত ঘোষণা করেন এবং দিন ইসলাম মারাত্মক ভাবে আহত হয় চিকিৎসাধীন অবস্থায় বিছানায় কাতরাচ্ছেন।

এ বিষয়ে তেরখাদা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশাররফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ইটের খোয়া বোঝাই ট্রলি বর্তমানে থানা হেফাজতে রয়েছে এবং যথাযথ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য তেরখাদা যে আইন-শৃঙ্খলা বাহিনী ড্রাইভার ও হেলপার সহ দুজন কে আটক করেন এবং থানায় মামলা দায়ের হয়েছে।