থানা বিএনপি নেতাকে নিয়ে অপপ্রচার করায় সেচ্ছাসেবক দলের নিন্দা

সর্বশেষ আপডেটঃ

শেখ বদরউদ্দিন : নবগঠিত খানজাহান আলী থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ কামরুল ইসলাম খানজাহান আলী থানা বিএনপির (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক সৈয়দ এনামুল হাসান ডায়মন্ডকে নিয়ে অপপ্রচার করার তিব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন খানজাহান আলী থানা, কেসিসি ২নং ওয়ার্ড, যোগিপোল ইউনিয়ন ও আটরা গিলাতলা ইউনিয়ন সেচ্ছাসেক দলের নেতৃবৃন্দ।

বিবৃতিতে বলা হয়, সৈয়দ এনামুল হাসান ডায়মন্ড পরিচ্ছন্ন রাজনীতিবিদ সাবেক এ ছাত্রনেতা প্রতিষ্ঠাকালীন সময় থেকেই জাতীয়তাবাদী শক্তির সাথে রাজনীতি করে আসছেন, নবগঠিত সেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ কামরুল ইসলাম ব্যক্তিসার্থ হাসিলের জন্য কিছু অসাধু লোকের ছত্রছায়ায় বেশকিছুদিন ধরে থানা বিএনপির (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক এনামুল হাসান ডায়মন্ড এর নামে অপপ্রচার করে আসছে। এতে করে সাংগঠনিকভাবে দল ক্ষতিগ্রস্ত হচ্ছে।

এছাড়া গত বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় থানা বিএনপি নেতা আঃ রব মুন্সি উক্তঘটনাটি যাচাই-বাছাই করার জন্য দলীয় নেতাকর্মিদের সাথে আলোচনা চলাকালিন ফুলবাড়ীগেট টিবি হাসপাতাল রোডে কামরুল ইসলাম বিএনপি নেতা রব মুন্সির কাজ থেকে কিছু কাগজপত্র ছিনিয়ে নেয়। অসৌজন্যমূলক আচরণ করেন। এ সকল ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ এবং কামরুল ইসলামের বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহনের জোর দাবি জানিয়ে বিবৃতি প্রদান করেন সেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন, মহানগর সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আল আমিন হোসেন, থানা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব শেখ বিল্লাল হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক নাজমুল হুদা পলাশ, লিমন মোল্লা, মেহেদী হাসান মামুন, শহিদুল ইসলাম, এমদাদ মোড়ল, সৈয়দ মনিরুজ্জামান, বিল্লাল কাজী, মোঃ কোরবান মোড়ল, এস, এম আসাদুজ্জামান, মোঃ সুমন গাজী, ডাঃ আলীম খান, মোঃ টগর মোড়ল, মোঃ ইসমাইল হোসেন, মোঃ কবির, মোঃ লিটন শেখ, তরিকুল ইসলাম জনি, মোঃ শাহজালাল শেখ প্রমুখ।

(ঊষার আলো-এমএনএস)