দিঘলিয়ায় মাদ্রাসা ছাত্র তামিম হত্যা মামলায় একজন রিমান্ডে

সর্বশেষ আপডেটঃ
ছবি: নিহত শিশু তামিম মোল্লা।

ঊষার আলো প্রতিবেদক: দিঘলিয়া লাখোয়াটী গ্রামস্থ মাদ্রাসা ছাত্র তামিম মোল্লা (৭) হত্যা মামলায় এক আসামীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বৃহস্পতিবার (৪ মার্চ) খুলনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান এরিমান্ডের আদেশ দিয়েছেন। রিমান্ড প্রাপ্ত হলেন, দিঘলিয়া উপজেলার লাখোয়াটি গ্রামের মৃত মোসলেম মোল্লার ছেলে ইয়াছিন মোল্লা (৪৫)।
এরআগে, এহত্যায় জড়িত থাকার সন্দহে ইয়াছিন মোল্লা ও কুদ্দুস মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর ৭ দিনের রিমান্ড আবেদন জানিয়ে দুই আসামীকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই রানা প্রতাপ ঘোষ। তারা দু’জন তামিমদের প্রতিবেশী ও উভয় পরিবারের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্ব রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।
জানা গেছে, গত ২৫ ফেব্রুয়ারি রাতে লাখোয়াটী গ্রামস্থ দারুল উলুম মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্র ভুক্তভোগী তামিম এশার নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে রওয়ানা হন। এরপর সে আর বাসায় ফিরে আসেনি। পরদিন বিকাল ৪ টায় লাখোয়াটি গ্রামের গোয়ালবাদ বিলের একটি ডোবা থেকে হাত- পা বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় ২৭ ফেব্রুয়ারি নিহতের মা জাহানারা বেগম কলি বাদী হয়ে অজ্ঞাতনামা করে দিঘলিয়া থানায় মামলা দায়ের করেন যার নং ৯।

 

(ঊষার আলো-আরএম)