UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিদি নয়, মমতাকে মা বললেন রচনা

usharalodesk
মার্চ ৩১, ২০২৪ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক :মার্চের শুরুর দিকে দিদি নম্বর ওয়ানে খেলতে এসেছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার ঠিক কদিন পরেই ১০ মার্চ তৃণমূলের সভায় লোকসভা নির্বাচনের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয় রচনা ব্যানার্জির নাম। বলা যায় একপ্রকার মমতার হাত ধরেই তিনি রাজনীতিতে এসেছেন। বর্তমানে তিনি জমিয়ে প্রচার করছেন।

তবে রাজনীতির ময়দানে একেবারেই নবাগতা রচনা। তবুও প্রচারে এতটুকু ফাঁক রাখছেন না। এই কাঠফাটা রোদেও তিনি হুগলির বিভিন্ন জায়গা ঘুরে প্রচার চালাচ্ছেন। আর তারই ফাঁকে এদিন তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে মা ডাকেন।

শুক্রবার, ২৯ মার্চ হুগলির বলাগড় ব্লকের জিরাট কলোনির উচ্চ বিদ্যালয়ের মাঠে রচনার জনসভা ছিল। এদিন বিকালে সেই সভা থেকেই রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, রাজ্য সরকার সবসময় আপনাদের কথা চিন্তা করে। ভাবে। একই সঙ্গে আপনারা এটাও জানেন যে ১০০ দিনের কাজের জন্য কেন্দ্রের তরফে যে টাকা আসার ছিল সেটা আসে না। কেন্দ্রীয় সরকার সে টাকা পাঠানো বন্ধ করে দিয়েছে। আবাস যোজনার ৪৬ লাখ ঘর তৈরি করার পর সেই কাজও বন্ধ করে দিয়েছে কেন্দ্রীয় সরকার। তবে পয়লা এপ্রিলের মধ্যে কেন্দ্র সেই টাকা না দিলে দিদিই আপনাদের পয়লা মে থেকে সেই টাকা দেবেন।’

এদিনই কথা বলতে গিয়ে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে মা বলে ডাকেন।

ঊষার আলো-এসএ