দিল্লির আদালতে গুলি, নিহত ৩

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : দিল্লির একটি আদালতের ভেতর দু’পক্ষের গোলাগুলি হয়েছে। এতে ১ জন গ্যাংস্টার ও ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উত্তর দিল্লির রোহিণীতে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহতের মধ্যে কুখ্যাত সন্ত্রাসী জিতেন্দ্র গোগী রয়েছেন বলে ভারতীয় গণমাধ্যমগুলো সুত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কয়েকজন দুষ্কৃতকারী আইনজীবীর পোশাক পরে আদালতকক্ষে প্রবেশের চেষ্টা করেছিলেন। এতে বাঁধা দেয়ায় আদালতের ভেতরেই আচমকা দুপক্ষের গোলাগুলি শুরু হয়। এ সময় দু’পক্ষের গোলাগুলির মধ্যে পাল্টা গুলি চালায় দিল্লি পুলিশ। পুলিশের গুলিতেই দু’জনের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, দেশটির কুখ্যাত গ্যাংস্টার জিতেন্দ্র গোগীর বিরুদ্ধে একাধিক মামলা আছে। তিনি তিহারের কারাগারে বন্দি ছিলেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) তাকে আদালতে উপস্থাপন করা হলে আইনজীবীর পোশাকে প্রতিপক্ষের লোকজন আদালতে ঢুকে তার ওপর গুলি চালায়। শুক্রবারের এই ঘটনায় আদালত চত্বরের মধ্যে ৩৫ থেকে ৪০ রাউন্ড গুলি চলেছে। গোলাগুলিতে সেখানে কর্মরত এক নারী আইনজীবীও আহত হয়েছেন।

(ঊষার আলো-এমএনএস)