দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হতে দেয়া যাবে না : সালাম মূর্শেদী এমপি

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ও জননেত্রী শেখ হাসিনার আধুনিক বাংলাদেশে যে সম্প্রীতি বজায় রয়েছে তা বিনষ্ট করার জন্য একদল বিশেষ গোষ্ঠীর তৎপরতা সবসময় লক্ষনীয়। কিছুদিন আগে রূপসার শিয়ালীতে যে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছিল তা কঠোর হস্তে দমন করা হয়েছে। আসন্ন দুর্গাপূজায় কোনো প্রকার বিশৃঙ্খলা যাতে না হয় সেদিকে পুলিশ প্রশাসনকে সজাগ দৃষ্টি রাখাতে হবে।

সোমবার (৪ অক্টোবর) বেলা ১১টায় দিঘলিয়া উপজেলা অডিটোরিয়ামে স্বার্বজনীন দুর্গাপূজা পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃৃতায় তিনি এসব কথা বলেন।

দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আলিমুজ্জামান মিলন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান উল্লাহ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোল্লা আকরাম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলীরেজা বাচা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরিন ময়না, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনিসুর রহমান, উপজেলা সহকারী প্রোগ্রামার সমীর বিশ্বাস, সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আনসার আলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান তারেক, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সৌমিত্র দাস, সাধারণ সম্পাদক প্রদীপ কুমারসহ প্রতিটি পূজা মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদক।

(ঊষার আলো-এমএনএস)