দৌলতপুরে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি

সর্বশেষ আপডেটঃ

উষার আলো প্রতিবেদক : নগরীর দৌলতপুরে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, জননেত্রী সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী পালনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

দৌলতপুর থানা আওয়ামী লীগ : মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দৌলতপুর থানা আ’লীগের উদ্যোগে ও ওয়ার্ড আ’লীগের তত্ত্ববধয়ানে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যেদিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। কর্মসূচির অংশ হিসাবে প্রতিটি ওয়ার্ডে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বাদ মাগরীব বেবীটেক্সী রেলওয়ে জামে মসজিদে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। একইদিনে রাতে দত্তবাড়ী মোড়স্থ রাসেল সৃত্মি সংসদে কেক কাটেন নেতৃবন্দ। এ সময় উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন দৌলতপুর থানা আ’লীগের সভাপতি ও বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, নগর আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, নগর মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা মাকসুদ আলম খাজা, নগর আ’লীগ নেতা ও দৌলতপুর থানা আ’লীগের সাঃ সম্পাদক শহীদুল ইসলাম বন্দ, নগর আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন, নগর আ’লীগ নেতা ও সাবেক প্যানেল মেয়র মোঃ মনিরুজ্জামান খান খোকন, থানা আ’লীগ নেতা ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মাদ আলী, কামাল উদ্দিন বাচ্চু, ডাঃ এম এ মান্নান, ওয়ার্ড আ’লীগ সভাপতি আঃ রউফ মোড়ল, শেখ মফিজুর রহমান হিরু, আাছিফুর রশীদ আছিফ, মনিরুল ইসলাম তরফদার, মিনা শাহাদাত হোসেন, শেখ মফিজুর রহমান জীবলু মোড়ল, সাঃ সম্পাদক শেখ অহিদুজ্জামান, মাকসুদ হাসান পিকু, হারুনর রশীদ, জাফর ইকবাল মিলন, শাহ্আলম মাতুব্বর, শহিদুল ইসলাম সেলিম, শেখ ইমাম হোসেন রুবেল, পংকজ কুমার দত্ত, শেখ তুহিন, আশুতোষ সাধু, তিলোক গোস্বামী, প্রসাদ সাহা কালু, সাংবাদিক মোঃ মিজানুর রহমান মিলটন, জামিরুল বন্দ, মোঃ বায়োজিদ, মোঃ লিয়াকত হোসেন , সাব্বির আহম্মেদ শাওন, হানিফ ফকির, শেখ সেলিম, নগর যুবলীগ কাজী ইব্রাহিম মার্শাল, যুবলীগ নেতা বাচ্চু মোড়ল, সংরক্ষিত কাউন্সিলর সাহিদা বেগম, আবু আসলাম বাপ্পী, মহিউদ্দিন রাজু, সুমন দাস, শেখ জিহাদ, শহিদুল ইসলাম মিলন, শামিম খান, শেখ রুবেল, শেখ পলাশ, সিরাজুল ইসলাম অপুসহ আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সরকারি দৌলতপুর মুহসিন মাধ্যমিক বিদ্যালয় : প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে সরকারী দৌলতপুর মুহসীন মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে বৃক্ষরোপন ও আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহীদুল ইসলাম জোয়ার্দ্দারের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন কানাই লাল বসাক, আশীষ কুমার সরকার, মাসুম বিল্লাহ, মোস্তফা ফিরোজ আহমেদ, রীতেশ বিশ্বাস, ফিরোজা খানম, হাসরাত শারমিন হাসি, আনোয়ার হোসেন, জিনিয়া শারমিন, শাহনাজ মাহমুদ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা আবুল হোসেন আজাদী।

মুহসীন মাধ্যমিক বালিকা বিদ্যালয় : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মুহসীন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, সাবেক ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও আ’লীগ নোত মাকসুদ হাসান পিকু। শেখ মোঃ আবুল হোসেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ জিল্লুর রহমান, পাপিয়া খানম, হাফিজুর রহমান, মোঃ জাকির হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন কার্তিক চন্দ্র মন্ডল। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ কামাল হোসাইন।

খুলনা বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়ন (৬২২) এর দোয়া : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে খুলনা বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়ন (৬২২) এর উদ্যোগ সন্ধ্যায় নিজস্ব কার্যালয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। সভায় উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন সভাপতি মোঃ সেলিম, সহ-সভাপতি আবুল হোসেন কার্ফু, যুগ্ম-সম্পাদক বজলু হাওলাদার। এ সময় আরো উপস্থিত ছিলেন সাগর, নয়ন, মিন্টু, মোতালেব, গৌর বাবু, আহম্মেদ শেখ, আকরাম ও সোহেল। দোয়া শেষে কেক কেটে জন্মদিন পালন করেন নেতৃবৃন্দ।

(ঊষার আলো-এমএনএস)