UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধামরাইলে রিকশার সঙ্গে মোটরসাইকেলের ধাক্কার জেরে রিকশা চালককে হত্যা!

usharalodesk
মার্চ ২৬, ২০২১ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ঢাকার ধামরাইয়ে আলামিন নামে ১ অটোরিকশাচালককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জাহাঙ্গীর আলম নামের ১ জনকে স্থানীয়রা গ্রেফতার করে পুলিশে দিয়েছে।
নিহত আলামিন (২৩) পৌরসভার কায়েতপাড়া মহল্লার বজলুর রহমানের ছেলে। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ধামরাই পৌরসভার মাধববাড়ি ব্রিজের দক্ষিণ পাশে একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটেছে।
পুলিশ বলেছে, আলামিনের আটোরিকশার সঙ্গে গোয়ারীপাড়া মহল্লার আল মাহফুজের মোটরসাইকেলের সংঘর্ষ হয় শুক্রবার সকালে। এ সময়ে উভয়ের মধ্যে বাগবিতন্ডার হয়। পরবর্তীতে সকাল সাড়ে ১১টার দিকে মাধববাড়ি ব্রিজের দক্ষিণ পাশে একটি চায়ের দোকানের সামনে আলামিনের পেটে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মাহফুজ। এতে ঘটনাস্থলেই আলামিনের মৃত্যু হয়। তাঁর লাশ উদ্ধার করে পুলিশ ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেছেন, অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় অটোরিকশা চালক আলামিনকে ছুরিকাঘাত করে হত্যা করেছে আল মাহফুজ। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

(ঊষার আলো: এম.এইচ)