নগরীতে কেএমপি’র অভিযানে মাদকসহ গ্রেফতার ৬

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলাে রিপোর্ট : নগরীতে কেএমপি’র অভিযানে মাদকসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে মাদক ব্যবসায়ী ৫ জন এবং ১জন মাদকসেবী রয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২শ’ ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সোনাডাঙ্গা থানার বসুপাড়া চিরুনী ফ্যাক্টরী মোড়ের কুটি মিয়ার পুত্র রাব্বি হাসান ইসা(২০), একই এলাকার মোঃ মনিরুল ইসলামের পুত্র রনি শেখ(২১), খালিশপুর বঙ্গবাসী মোড়ের মোঃ শাকিল হোসেন ওরফে নজরুলের পুত্র মোঃ ফাহিম হোসেন(২৫), পূর্ব বয়রা কাদের সরদারপাড়ার নয়ন ইসলামের স্ত্রী রীনা সুলতানা(৩৪), সদর থানার মাস্টারপাড়ার বাবলু শেখের পুত্র মিজান শেখ (২২) এবং দৌলতপুর থানার রেলিগেট নগরঘাট এলাকার মৃত: তাজেল সরদারের পুত্র মোঃ আলমগীর সরদার(৩৬)।

কেএমপি সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় মাদক বিরোধী অভিযানে নগরীর বিভিন্ন থানা থেকে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। উক্ত গ্রেফতারকৃতদের নিকট হতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ২শ’ ৪০ গ্রাম গাঁজা আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের এবং মাদক সেবনকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৫টি মাদক মামলা রুজু করা হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)