খুলনায় ১৪৩ লিটার চোলাই মদসহ দুই বিক্রেতা গ্রেফতার

সর্বশেষ আপডেটঃ
ছবি: ছবি : নগরীর স্টেশন রোড থেকে চোলাই মদসহ সোহেল শেখ(২৪) ও জাহিদুল(৩০) নামে দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ খুলনা।

ঊষার আলো প্রতিবেদক : নগরীর খুলনা স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে ১৪৩ লিটার দেশীয় চোলাই মদসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। রবিবার (৬জুন) দুপুর দেড়টায় ওই এলাকায় এঅভিযান পরিচালিত হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, বাগেরহাটের মোড়লগঞ্জ থানাধীন গাবতলা খেয়াঘাট এলাকার  মন্টু শেখের ছেলে সোহেল শেখ(২৪) ও একই থানাধীন বদনীভাঙ্গা এলাকার মৃত. আঃ রউফের ছেলে জাহিদুল ইসলাম(৩০)।

র‌্যাব সূত্র জানায়, রবিবার দুপুর দেড়টায় র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি)খুলনার আভিযানিক দল জানতে পারেন, কেএমপি, খুলনা সদর থানাধীন ষ্টেশন রোডস্থ (বার্মাশেল) কাশিয়াবাড়ি কালিবাড়ি মন্দিরের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে মোঃ সোহেল শেখ(২৪) ও মোঃ জাহিদুল ইসলাম(৩০) নামে দুইজনকে গ্রেফতার করে। এ সময় উপাস্থিত সাক্ষীদের সামনে আসামীদ্বয়ের দখল থেকে ১৪৩ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত দুইজনকে খুলনার থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

(ঊষার আলো-আরএম)