নগরীর বিকেএসপিতে গণশুনানি

সর্বশেষ আপডেটঃ

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) খুলনায় গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ মার্চ) বেলা ১১টায় নগরীর খানজাহান আলী থানাধিন আটরা বাইপাস সড়কে বিকেএসপি ভবনে এ গণশুনানি অনুষ্ঠিত হয়।
গণশুনানির স্বাগত বক্তব্যে বিকেএসপি খুলনার উপ-পরিচালক মো. মতিয়ার রহমান জানান, দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণ ও ট্যালেন্ট হান্ট নিয়ে কাজ করে বিকেএসপি। খুলনায় বর্তমানে ফুটবল, ক্রিকেট ও টেবিল টেনিস খেলোয়াড়দের প্রশিক্ষণ দেয়া হচ্ছে। তবে পরিকল্পনায় রয়েছে বিকেএসপির ক্যাম্পাস বড় করা এবং আরো ইভেন্ট বাড়ানোর। বিকেএসপিতে ভর্তি কার্যক্রম খুবই স্বচ্ছভাবে হয়ে থাকে। এছাড়া ভর্তি কার্যক্রমের পর্বে স্থানীয় সকল স্কুল, কলেজ, মাদ্রসা, একডেমি, ক্লাবসহ সকল প্রতিষ্ঠানকে পত্রিকার মাধ্যমে এবং ফোনের মাধ্যমে জানানো হয়। পরে উপস্থিত কোচ, সাংবাদিক, স্থানীয় এলাকাবাসী ও শিক্ষার্থীরা তাদের মতামত প্রকাশ করেন।
গণশুনানিতে উপস্থিত ছিলেন, ফুটবল কোচ মো. মোস্তাকিম ওয়াজেদ ও পরিতোষ দেওয়ান, ক্রিকেট কোচ মো. সালাহ্উদ্দিন, টেবিল টেনিস কোচ রিয়াজ মাহমুদ রকি, স্টাফ সজীব আহমেদ, তানিয়া সুলতানা, সাইফুল ইসলাম, মো. আলমগীর, কাঞ্চন কুমার রায়, শেখ হাবিবুর রহমান ও মুহাম্মদ রাজন, সাংবাদিক এম এ জলিল, স্থানীয় এলাকাবাসীর পক্ষে শেখ মেহেদী হাসান, মো. আবুল হোসেন, শান্ত ইসলাম ও রাব্বী জামান।