নতুন সিনেমায় মিথিলা ও নাঈম

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : একের পর এক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দুই বাংলাতেই সমান তালে অভিনয় করচ্ছেন তিনি।

কিছুদিন আগে কলকাতায় পরিচালক রাজর্ষি দের ‘মায়া’ সিনেমার শুটিং সম্পন্ন করেছেন তিনি। আর এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের নতুন আরেক সিনেমায়।

সম্প্রতি ‘জলে জ্বলে তারা’ নামের সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। আর এতে মিথিলার নায়ক হচ্ছেন ছোট পর্দার অভিনেতা এফ এস নাঈম। সরকারি অনুদানে ইফফাত আরেফিন তন্বীর গল্পে সিনেমাটি নির্মাণ করছেন অরুণ চৌধুরী।

মিথিলা বলেন, তিনি কলকাতায় থাকায় তাকে ছাড়াই সিনেমাটির প্রথম লটের শুটিং সম্পন্ন করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১২ অক্টোবর) ঢাকায় ফিরেই সিনেমাটির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আর শুটিং শুরু করবেন বৃহস্পতিবার (১৪ অক্টোবর) থেকে।

তিনি বলেন, এটি মূলত একটি নদী ও একজন নারীর গল্প, নারীর নাম তারা। আর সেই চরিত্রটিই আমি করছি। এবারই প্রথম গ্রামীণ পোড়খাওয়া একজন নারীর চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছি।

‘জলে জ্বলে তারা’ সিনেমায় আরও অভিনয় করছেন- আজাদ আবুল কালাম, ফজলুর রহমান বাবু, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান ও ইকবালসহ অনেকে।

(ঊষার আলো-এফএসপি)