UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নয়াবাটি এলাকায় নকশী কাঁথা ট্রেনে পাথর নিক্ষেপ, আটক ১

ঊষার আলো ডেস্ক
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

২৭ তারিখ রাতে  ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী নকশী কাঁথা ট্রেন খালিশপুর নয়াবাটি এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা কে বা কারা পাথর মেরে একটি গ্লাস ভেঙ্গে ফেলে। উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য  খুলনা রেলওয়ে জেলার পুলিশ সুপার মোঃ রবিউল হাসান সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন।

ফলশ্রুতিতে মোঃ মজনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কুষ্টিয়া রেলওয়ে সার্কেল, মোঃ মোশাররফ হোসেন, অফিসার ইনচার্জ, খুলনা রেলওয়ে থানা  মোঃ শফিকুল ইসলাম, আইসি দৌলতপুর রেলওয়ে পুলিশ  ফাঁড়ি ও সঙ্গীয় ফোর্স সহ এক সাঁড়াশি অভিযান পরিচালনা করেন এবং ট্রেনে পাথর নিক্ষেপকারী কে সনাক্ত ও আটক করা হয়।

আটককৃতের নাম মোঃ বাইজিদ ইসলাম সাদ (৬),বাবা- মোঃ বাবুল হোসেন মা-সেলিনা, সাং- নয়াবাটি মোড়, রেলওয়ে বস্তি, থানা-খালিশপুর, জেলা-কেএমপি, খুলনা।

পাথর নিক্ষেপ কারী শিশু হওয়ায় তাকে এবং তার বাবা-মাকে বিশেষভাবে সতর্ক করা হয়। পরবর্তীতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে পাথর নিক্ষেপকারীকে মুচলেকা মূলে তার বাবার জিম্মায় দেওয়া হয়। পাথর নিক্ষেপ কারী শিশু হওয়ায় তার বাবার বিরুদ্ধে নন-এফ আই আর প্রসিউকিশন দাখিলের প্রক্রিয়া চলমান রয়েছে। ভবিষ্যতে যাতে এ ধরনের ঘটনা না ঘটায় সে বিষয়ে স্থানীয়ভাবে সকলকে বলা হয়।