UsharAlo logo
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নানা বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে ৩ বছরের শিশুকে যৌন নির্যাতন!

usharalodesk
মার্চ ৮, ২০২১ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ভুরুঙ্গামারীতে বরই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে সাড়ে ৩ বছরের ১ শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। ৭ মার্চ রবিবার বিকেলে উপজেলার পাথরডুবি ইউনিয়নের সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
শিশুটির মা বলেছেন, একই গ্রামের আব্দুল গফুরের পুত্র রমজান আলী (১৫) শিশুটিকে নানার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে আমার কাছ থেকে ডেকে নিয়ে বরই খাওয়ানোর প্রলোভন দিয়ে একটি শুকনো পুকুরের পাশে হাগড়া নামক জঙ্গলে নিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে যৌন নির্যাতন করে।
পরে শিশুটির মা-বাবা শিশুটিকে নানার বাড়িতে খুঁজে না পেয়ে বিষয়টি রমজানের পিতা গফুরকে বলেন। কিছুক্ষন পর কিশোর রমজান শিশুটিকে কৌশলে নিয়ে নদীতে গোসল করিয়ে আলামত নষ্ট করার চেষ্টা করে নানার বাড়িতে পৌছে নিয়ে যায়।
শিশুটি নানার বাড়িতে এসে কান্নাকাটি শুরু করলে তার মা সেখানে আসা মাত্রই বাড়ির সবাইকে ঘটনাটি জানায়। বিষয়টি জানাজানি হলে রমজান সেখান থেকে পালিয়ে যায়। পরে শিশুটিকে ভুরুঙ্গামারী সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:এএসএম সায়েম জানান, শিশুটিকে গতরাতে সাড়ে এগারোটার দিকে হাসপাতালে ভর্তি করালে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে আজ সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ওসি মুহাঃ আতিয়ার রহমান বলেন, দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

 

(ঊষার আলো-এম.এইচ)