নারায়ণগঞ্জে অগ্নিকান্ডে নিহতদের প্রতি খুলনা মহানগর বিএনপির শোক

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫২জন মর্মান্তিক ভাবে আগুনে পুড়ে নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে খুলনা মহানগর বিএনপি।
শোকবার্তায় বলা হয়েছে এ ঘটনা জাতীর জন্য বেদনাদায়ক যা আমাদের মর্মাহত করেছে, আর দুর্ভাগ্যজনক এই জন্য যে স্বজনহারা পরিবার তাদের কর্মক্ষম অভিভাবকদের হারিয়ে ভবিষ্যৎ হবে অন্ধকারাচ্ছন। বিবৃতিতে নেতৃবৃন্দ সরকার ও রাষ্ট্রকে উল্লেখিত ঘটনায় শুধুমাত্র তদন্ত নয়, কারণ উদঘাটন করে সর্বাঘ্নে প্রয়োজন আগুনে পুড়ে নিহত পরিবারের সদস্যদের বেঁচে থাকার ব্যবস্থা ও মিল মালিকদের গাফেলতি থাকলে তার বিচার করা ও কঠোর পদক্ষেপ নেয়া। নেতৃবৃন্দ নিহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেছেন।
বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন, খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।
(ঊষার আলো-এমএনএস)