UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ

usharalodesk
জুন ৩, ২০২৪ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ফুটবল প্রতীকের নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীনা আকতার সানার ওপর হামলা ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেসমিন আকতার ও তার সমর্থকদের বিরুদ্ধে।

ঘটনার পরপরই উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ ইনামুল হাসান এবং লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শাহীনা আকতার সানা বলেন, আমি নির্বাচনি প্রচারণায় যাচ্ছিলাম। পথে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেসমিন আকতার ও তার সমর্থকদের সামনে পড়লে তারা আমার গাড়ির ড্রাইভারকে মারধরের চেষ্টা করেন। তখন আমি গাড়ি থেকে নামতেই জেসমিন আকতার কর্কশ ভাষায় তার বাবার এলাকায় নির্বাচনি প্রচারণা আসায় গালাগাল শুরু করে আমাকে মারতে এগিয়ে আসেন। তার সমর্থকরা আমার ওপর হামলা চালিয়ে আমাকে শারীরিকভাবে আঘাত করে শ্লীলতাহানির চেষ্টা চালায়। আমাকে নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি দিয়ে চলে যায়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কলস প্রতীকের প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেসমিন আকতার বলেন, আমার প্রচারণায় থাকা লোকজনের ওপর চলন্ত গাড়ি উঠিয়ে দিয়েছেন সানার ড্রাইভার। সেই মুহূর্তে আমার সমর্থকরা উত্তেজিত হলেও আমি তাদের থামাই। তর্ক-বির্তক ছাড়া আর কোনো মারামারি হাতাহাতির ঘটনা ঘটেনি। এটা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত ও পূর্বপরিকল্পিত নাটক।

মুহাম্মদ ইনামুল হাসান জানান, তাৎক্ষণিকভাবে খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

ওসি মো. রাশেদুল ইসলাম জানান, এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঊষার আলো-এসএ