UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নিজ কর্মস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন শিক্ষক মনজুরুল

usharalodesk
জুন ১৩, ২০২৪ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নিজের কর্মস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন হাফেজ মনজুরুল হক (৫৫) নামের এক মাদ্রাসা শিক্ষক। বুধবার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী বাঘমারার ‘খন্দকার আব্দুর রাজ্জাক দাখিল মাদ্রাসায়’ এ ঘটনা ঘটে।

মৃত মনজুরুল হক ওই মাদ্রাসার ইবতেদায়ি শাখার সহকারী শিক্ষক ছিলেন। তিনি কেন্দুয়া উপজেলার বালিজুরা গ্রামের মৃত তাহের আলীর ছেলে।

জানা যায়, মাদ্রাসার বাথরুমে গিয়ে পড়ে যান তিনি। পরে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার এমন আকস্মিক মৃত্যুতে সহকর্মী, শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মৃত ওই শিক্ষকের ছেলে জোনায়েদ জানান, আমি বাবার খোঁজে মাদ্রাসায় আসি। বাবা কোথায় সুপারের কাছে জানতে চাইলে বাবা বাথরুমে গেছেন বলে জানান তিনি। আমি বাথ রুমে গিয়ে দেখি বাবা অচেতন অবস্থায় পড়ে আছেন। পরে আমি চিৎকার দিলে সুপার বাবাকে উদ্ধার করে মাদ্রাসার একটি কক্ষে নিয়ে আসেন। পল্লী চিকিৎসক তখন বাবাকে মৃত ঘোষণা করেন।

এদিকে শিক্ষকের স্ত্রী জানান, আমার স্বামী অসুস্থ ছিল। সুপারের কাছে ছুটি চেয়েও ছুটি পায়নি।

এ বিষয়ে মাদ্রাসার সুপার বজলুর রশিদ জানান, তিনি আমার কাছে কোনো ছুটির আবেদন করেনি। সে যে আগে থেকেই অসুস্থ তার ছেলের মাধ্যমে জানতে পারলাম।

মদন থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, কর্মস্থলে মাদ্রাসার এক শিক্ষক মারা গেছেন। তবে পরিবারের সদস্যরা ছুটির বিষয়ে যেসব অভিযোগ এনেছেন তা লোকজনের মুখে শোনেছি। সরাসরিভাবে এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি।

ঊষার আলো-এসএ