UsharAlo logo
বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালীর হাতিয়ায় গৃহবধূকে গণধর্ষণ, আটক ৩

usharalodesk
মার্চ ৩, ২০২১ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার তমরদ্দী ইউনিয়নে ১ গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনায় গৃহবধূর দায়ের করা মামলায় ৩ আসামিকে আটক করেছে পুলিশ।
০৩ মার্চ বুধবার ভোরে তমরদ্দী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মিরাজ (২৮) ফজল আলী হেলাল (২৫), ও নেজাম (৫০)।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি রাতে খাওয়া শেষে পরিবারের সদস্যদের সঙ্গে ঘুমিয়ে পড়ে ওই গৃহবধূ। রাত সোয়া ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘুম থেকে উঠে ঘরের বাইরে যান। সে সময় কোনো কিছু বুঝে উঠার আগেই একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে ফজর আলী হেলাল গৃহবধূর মুখ চেপে ধরে বাড়ির পশ্চিম দিকের একটি পুকুর পাড়ে নিয়ে যায়। পরে সেখানে থাকা মিরাজের সহযোগিতায় হেলাল ও নেজাম ওই গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করে পালিয়ে যায়।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, গণধর্ষণের অভিযোগ এনে ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা করেছেন। অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় ৩ আসামিকে আটক করা হয়। বুধবার দুপুরে তাদের বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

(ঊষার আলো-এম এইচ)