UsharAlo logo
বুধবার, ২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নৌবাহিনীর হাতে বঙ্গোপসাগর থেকে ৬ রোহিঙ্গাসহ ১৫ জেলে আটক, মোংলা থানায় সোপর্দ

pial
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বঙ্গোপসাগরে অবৈধভাবে মাছ শিকারের সময় ৯ বাংলাদেশি জেলে ও ৬ জন রোহিঙ্গা সদস্যকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে তাদের কে বাগেরহাটের মোংলা থানায় সোপর্দ করা হয়। বাংলাদেশ নৌবাহিনীর সদস্য রবিবার (২৫ সেপ্টেম্বর) সকালে বঙ্গোপসাগরের বাংলাদেশে সীমানা থেকে তাদের আটক করে।

আটককৃত রোহিঙ্গা সদস্যরা হলেন- নুর আলম (৪০), আলী জোহার (২৮), জাহিদ আলম (৩৫), মোঃ জুবায়ের (৩০) , মোঃ কামরুল হোসেন(২৩) ও মোঃ ইয়াছির(২৫) এদের ঠিকানা উখিয়া ও টেকনাফে। সাথে বাংলাদেশী ৯ জেলেরা হলো, নোয়াখালী জেলার শাহ আলম মিস্ত্রি (৫০), মোঃ নুরুল আলম (৪৫). মোঃ হারুন (৩৫), মোঃ আলাউদ্দিন (৪৫), ভোলা জেলার মোঃ নুর হোসেন (৩৭), মোঃ জাকের হোসেন (৩২), মোঃ হালিম (৪৮), জাকির হোসেন (৩২) এবং লক্ষীপুর জেলার মনির হোসেন (৪৭)।

মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, আটকের পর ৯ বাংলাদেশী জেলে ও ৬ রোহিঙ্গা সদস্যকে মোংলা থানায় করেছে নৌবাহিনীর সদস্যরা। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আটক রোহিঙ্গাদের রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে। জেলেদের বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

(ঊষার আলো-এফএসপি)