নড়াইলে লাঠির আঘাতে প্রাণ গেল এসআইয়ের

সর্বশেষ আপডেটঃ
22
0

ঊষার আলো ডেস্ক : নড়াইল জেলার লোহাগড়ায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে সালাউদ্দিন মিয়া (৩৫) নামের এক এসআই মারা গেছে। সোমবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিন ওই গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে। তিনি মাগুরা জেলায় পুলিশের এসবিতে কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ছোট ভাই জসিমউদ্দিনের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল সালাউদ্দিনের। এ নিয়ে বিভিন্ন সময়ে সালিস হয়েও দ্বন্দ্ব মেটেনি। রোববার (১৮ এপ্রিল) ছুটিতে বাড়ি এসেছিলেন সালাউদ্দিন।
সোমবার (১৯ এপ্রিল) একটার দিকে সালাউদ্দিনের সঙ্গে জসিমউদ্দিনের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে লাঠি দিয়ে সালাউদ্দিনকে আঘাত করেন জসিমউদ্দিন। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে খুলনার দিকে নিয়ে যায় স্বজনেরা। পথে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুপুর তিনটার দিকে সেখানের চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।
লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, ‘পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যের দ্বন্দ্বে খুন হয়েছেন সালাউদ্দিন। ছোট ভাই জসিমউদ্দিন পলাতক। লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ