জয়পুরহাটে পর্নোগ্রাফি তৈরির অভিযোগে ৫ জন গ্রেফতার

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : জয়পুরহাটে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরির বিভিন্ন সরঞ্জামসহ পাঁচ যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে সাত সেট কম্পিউটার জব্দ করা হয়েছে। র‍্যাব-৫ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার তৌকির জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে শহরের রেলগেট ও মসজিদ মার্কেটে কম্পিউটারের দোকান বসিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরি এবং সরবরাহ করে আসছিলেন। গ্রেফতার হওয়া আসামিরা হলেন মোস্তাকিম হোসেন, রাজু আহমেদ, মহিদুল ইসলাম, আবু দারদা ও পার্থ বর্মন।

তিনি বলেন, শহরের রেলগেট ও মসজিদ মার্কেট থেকে শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে জয়পুরহাট থানায় একটি মামলা করা হয়েছে। রোববার (২৬ সেপ্টেম্বর) জয়পুরহাট জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে আসামিদের তোলা হবে বলে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম।

তৌকির আরও জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে শহরের রেলগেট ও মসজিদ মার্কেটে কম্পিউটারের দোকান বসিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরি এবং সরবরাহ করে আসছিলেন। স্থানীয় লোকজনের অভিযোগের পরিপ্রেক্ষিতে গোপন তদন্তের মাধ্যমে ঘটনার সত্যতা পাওয়া যায়। তারই প্রক্ষিতে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

(ঊষার আলো-এমএনএস)