UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে জেলা প্রশাসনের ত্রাণ সামগ্রী বিতরণ

usharalodesk
মে ২৬, ২০২১ ৯:০৭ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, শিশু খাদ্য, গো-খাদ্য ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার (২৬ মে) বেলা ৩টার দিকে দেলুটি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।
বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আশরাফুল আলম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ আকমল হোসেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, ওসি এজাজ শফী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম ও পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী ফরিদ উদ্দীন। অনুষ্ঠানে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন ৩শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং ৫০ শিশু পরিবারের শিশু খাদ্য, গো-খাদ্য, পানি বিশুদ্ধকরণ, ট্যাবলেট সহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, দুর্যোগসহ যে কোন দুঃসময়ে সরকার মানুষের পাশে রয়েছে। প্রাকৃতিক দুর্যোগসহ মহামারী করোনার কারণে যারা ক্ষতিগ্রস্থ হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে সব ধরণের সহায়তা প্রদান করা হবে। ঘূর্ণিঝড় ইয়াস এর প্রভাবে ক্ষতিগ্রস্থ বাঁধ মেরামতসহ যাতে কোন মানুষের দুর্ভোগ না হয় এ জন্য প্রশাসন সতর্ক থেকে সার্বিক পরিস্থিতি তদারকি করছে বলে জেলা প্রশাসনের উর্ধ্বতন এ কর্মকতা জানান।

(ঊষার আলো-এমএনএস)