পাইকগাছায় বঙ্গবন্ধু অক্সিজেন, ফুড ও মেডিসিন ব্যাংকের উদ্বোধনে সংসদ সদস্য বাবু

সর্বশেষ আপডেটঃ

বিজ্ঞপ্তি : পাইকগাছা পৌরসভার পরিচালনায় বঙ্গবন্ধু অক্সিজেন, ফুড ও মেডিসিন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। রবিবার (৮ আগস্ট) দুপুরে পৌরসভা চত্বরে পৌর মেয়র সেলিম জাহাঙ্গীরের সভাপতিত্বে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিহাব উদ্দিন ফিরোজ বুলু, প্যানেল মেয়র শেখ মাহাবুবর রহমান রঞ্জু, কাউন্সিলর এস এম তৈয়েবুর রহমান, ইমরান হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আসমা আহম্মেদ, আওয়ামী লীগ নেতা প্রভাষক ময়নুল ইসলাম, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু, জেলা যুবলীগ নেতা শামীম সরকার, উপজেলা যুবলীগ নেতা এম এম আজিজুল হাকিম, আকরামুল ইসলাম, জেলা ছাত্রলীগনেতা পার্থ প্রতীম চক্রবর্তী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান পারভেজ রনি, পৌর সচিব লিয়াকত আলী, উত্তম কুমার ঘোষ, মৃনাল কান্তি সানা, মোঃ হযরত আলী, বিকাশ কুমার ঘোষসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

‘বঙ্গবন্ধু অক্সিজেন, ফুড ও মেডিসিন ব্যাংকের’ পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে খাদ্য বিতরণ এবং করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেনের ব্যবস্থাসহ অসহায় করোনা রোগীদের জন্য বিনামূল্যে মেডিসিনের ও ব্যবস্থা করা হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)