পাইকগাছার আইন-শৃংখলা ও মাসিক সাধারণ সভা

সর্বশেষ আপডেটঃ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছা উপজেলা আইন শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলুর সভাপতিত্বে পৃথক এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, নবাগত ওসি (তদন্ত) জিয়াউর রহমান, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, রিপন কুমার মন্ডল, প্রধান শিক্ষক খালেকুজ্জামান, মেডিকেল অফিসার ডাঃ ইফতেখার বিন রাজ্জাক, উপজেলা কৃষি অফিসার মোঃ জাআঙ্গীর আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, শিক্ষা কর্মকর্তা বিদ্যুৎ রঞ্জন সাহা, প্রকৌশলী হাফিজুর রহমান খান, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, ভ্যাটেনারী সার্জন ডাঃ পার্থপ্রতীম রায়, পল্লী উন্নয়ন কর্মকর্তা রাজিবুল হাসান, আনসার ও ভিডিপি কর্মকর্তা আশালতা খাতুন, বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, তথ্য সেবা কর্মকর্তা তন্বী দাশ, সহকারী মৎস্য কর্মকর্তা এসএম শহীদুল্লাহ, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক জয়ন্ত কুমার ঘোষ, পরিবার পরিকল্পনা পরিদর্শক রাজিব গাঙ্গুলী, মুক্তিযোদ্ধা রণজিৎ সরকার, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু, শিক্ষক আব্দুল ওহাব, জেলা আওয়ামী লীগনেতা শেখ আনিছুর রহামনা মুক্ত, প্যানেল মেয়র এসএম তৈয়েবুর রহমান, গোবিন্দ কুমার ঘোষ ও প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ।

সভায় সদ্য সমাপ্ত ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় উপজেলা প্রশাসন, নির্বাচন কমিশন, র‌্যাব, বিজিবি, থানা পুলিশ ও আনসার ভিডিপি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানানো হয়। এছাড়া সভায় সড়কের যানজট ও জলাবদ্ধতা নিরসন, দেলুটি ইউনিয়নের ২০ ও ২১নং পোল্ডার লবণ পানি মুক্ত করা, প্রধান সড়ক সংস্কার কাজের জন্য সৃষ্ট যানজট নিরসন, অচেতন করে চুরির ঘটনা রোধ, বহিরাগতদের ডাটাবেজ তৈরী, মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং খড়িয়া মিনাজচক এলাকার নিখোঁজ ব্যবসায়ী বিধান এর সন্ধান ও শারদীয় দুর্গাপূজার নিরাপত্তার নিশ্চিতকরণ সহ গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুর সুস্থ্যতা কামনা করা হয়। সভায় সেপ্টেম্বর মাসে থানায় ৮টি অপমৃত্যু, ৭টি মাদক, ২টি চুরি, ১টি ডাকাতির প্রস্তুতি, ১টি সন্ত্রাস দমন ও অন্যান্য ১০টি সহ মোট ২৬টি মামলা হয় বলে জানান থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান।

(ঊষার আলো-এমএনএস)