UsharAlo logo
রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়া উপজেলায় ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু

usharalodesk
এপ্রিল ১০, ২০২১ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ছুরিকাঘাতে রবিউল আউয়াল লিমন (১৬) নামে ১ কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার কোদালিয়া পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। তবে কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে সে বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান।
রবিউল আউয়াল লিমন কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের বগাডুবি এলাকার শহীদ মিয়ার ছেলে। সে একই ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামে নানার বাড়িতে থেকে রাজমিস্ত্রীর জাগালীর কাজ করেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে কিশোরগঞ্জ সদর ও পাকুন্দিয়া উপজেলার শেষ সীমানার একটি মাঠে গ্রামীণ খেলা চলছিল। সেখানে খেলা দেখতে যায় লিমন। সন্ধ্যার দিকে লিমনের সঙ্গে সমবয়সী অন্য ছেলেদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া পূর্বপাড়া এলাকার সড়কের পাশে একটি ধানক্ষেতে ফেলে পালিয়ে রেখে পলিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে ছুরিকাঘাত করে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ ও স্থানীয়রা।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেছেন, লিমনের গলায় ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য তার মৃতদেহ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতকদের শনাক্তের চেষ্টা চলছে।

(ঊষার আলো- এম.এইচ)