UsharAlo logo
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পারিবারিক বিরোধের জেরে প্রাণ গেল চাচা-ভাতিজার

usharalodesk
এপ্রিল ৮, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে পারিবারিক বিরোধের জেরে চাচা ও ভাতিজার মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও দু’জন। আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ৮টায় এই ঘটনা ঘটে। দু’পরিবারের মধ্যেই উত্তেজনা থাকায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মারা যাওয়া দু’জন হলো ডুংরিয়া গ্রামের আবদুল তাহিদ (৫৮) এবং তাঁর আপন ভাতিজা রিপন মিয়া (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ডুংরিয়া গ্রামের বাসিন্দা আবদুল তাহিদ এবং তাঁর ভাতিজা রিপন মিয়ার মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে গতকাল বুধবার (৭ এপ্রিল) রাতে এলাকার শান্তিগঞ্জ বাজারে আবদুল তাহিদের ছেলে জাকির হোসেন এবং রিপন মিয়ার ভাই জমিল মিয়ার মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে আজ সকালে দু’পরিবারের মধ্যে কথা-কাটাকাটির এবং একপর্যায়ে মারামারি শুরু হয়। এমন সময় আবদুল তাহিদ খুন্তির আঘাতে এবং রিপন মিয়া ছুরিকাঘাতে গুরুতর আহত হন। পরে দু’জনকেই উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
নাম প্রকাশ না করার শর্তে ডুংরিয়া গ্রামে দু’জন বাসিন্দা বলেন, আবদুল তাহিদ ও রিপন মিয়ার পরিবারের মধ্যে জমিজমা নিয়ে পূর্ববিরোধ এবং মামলা ও মোকদ্দমা আছে। তার জের ধরেই আজ সকালে তাঁদের মধ্যে মারামারি হয়। এর ফলে চাচা ও ভাতিজার মৃত্যু হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদীর আহমদ জানান, পারিবারিক বিরোধের জেরেই মারামারিতে দু’জনের মৃত্যু হয়। পরিস্থিতি শান্ত করার জন্য গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। সুনামগঞ্জ সদর হাসপাতালে নিহত দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)