পিএসজির প্রস্তাবে রাজি লিওনেল মেসি

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসির বার্সেলোনা থেকে বিদায়ের পর ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) যাওয়া নিয়ে দেশটির সংবাদমাধ্যমগুলোতে নানা রকমের তথ্য আসছে। সংবাদমাধ্যম লে’কুইপ থেকে জানা যায় রোববার (০৯ আগস্ট) মেসির স্বাস্থ্য পরীক্ষা হবে ফরাসি ক্লাবটিতে।

কিন্তু স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানায়, গতকাল শুধু আর্জেন্টাইন এ ফরোয়ার্ডকে চুক্তির ব্যাপারে জানিয়েছে পিএসজি।

ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে নীতির ফলে বার্সেলোনা মেসির সাথে নতুন চুক্তি করতে না পারায় বর্তমানে ফ্রি এজেন্ট হিসেবে আছেন এ তারকা খেলোয়াড়। আর তাই সাবেক এ বার্সা ফরোয়ার্ডকে দলে ভেড়াতে চেষ্টার কোনো রকমের কমতি রাখছে না পিএসজি।

মার্কা জানায়, রোববার সকালে পিএসজির দেয়া চুক্তি ইতোমধ্যেই মেসির আইনজিবী খতিয়ে দেখেছেন। উভয়পক্ষ এই ব্যাপারে একমত যে, শিগগিরই অফিসিয়াল ঘোষণা আসতে পারে। অবশ্য চুক্তি চূড়ান্ত করতে গতকাল প্যারিসে যাননি এ ফুটবলার। তবে আজ  প্যারিসে গিয়ে আগামীকাল (১০ আগস্ট) চুক্তির ব্যাপারে সংবাদমাধ্যমকে জানাবেন মেসি।

অন্যদিকে ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের চুক্তি নবায়ন করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে পিএসজি। যদি তাই হয় তবে উয়েফার ফিনান্সিয়াল প্লেয়ার প্লে নীতির ফলে মেসিকে দলে নেয়াও কঠিন হয়ে পড়বে ফরাসি এই ক্লাবের। যদিও পিএসজির মালিক নাসের-আল-খেলাইফি স্বপ্ন দেখেন মেসি-নেইমার-এমবাপ্পে কে নিয়ে দুর্দান্ত একটি দল গড়বেন।

(ঊষার আলো-এফএসপি)