UsharAlo logo
সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পিরোজপুরে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় যুবক গ্রেপ্তার

usharalodesk
এপ্রিল ২, ২০২১ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে পোস্ট করার অভিযোগে মিজানুর রহমান সিকদার (৪০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে উপজেলার ইদিলকাঠি গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মিজানুর রহমান সিকদার উপজেলার আরামকাঠি গ্রামের বজলুর রহমান সিকদারের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, মিজানুর রহমান সিকদার বিভিন্ন সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে ফেসবুকে ছবি পোস্ট করতেন। সম্প্রতি তিনি ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে পোস্ট করেন। গতকাল বিষয়টি পুলিশের নজরে আসে। এরপর রাতে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে উপজেলার ইদিলকাঠি গ্রাম থেকে মিজানুর রহমানকে গ্রেপ্তার করে। এরপর ডিজিটাল নিরাপত্তা আইনে তাঁর বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা করে পুলিশ। মিজানুর রহমান বিএনপির সমর্থক হিসেবে পরিচিত।
নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন বলেন, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২ এপ্রিল) সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

(ঊষার আলো-এমএনএস)