পোল্ট্রি শিল্প মালিক সমিতি’র দপ্তর সম্পাদকের স্মরণসভা ও দোয়া মাহফিল

সর্বশেষ আপডেটঃ
খুলনা পোল্ট্রি ফিশ ফিড শিল্প মালিক সমিতি’র দপ্তর সম্পাদক প্রয়াত বাবুলের স্মরণসভায় বক্তৃতা সংগঠনের মহাসচিব প্রাণিপ্রেমী এস এম সোহরাব হোসেন।

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন খুলনা বিভাগীয় শাখা কমিটি ও খুলনা পোল্ট্রি ফিশ ফিড শিল্প মালিক সমিতি’র দপ্তর সম্পাদক মরহুম শেখ সামসুর রহমান বাবুলের স্মরণসভা ও সমিতির সাবেক সভাপতি মোঃ সালাহ উদ্দিনের প্রয়াত মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল বুধবার (১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় ডাল মিল মোড়স্থ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাওলানা ইব্রাহিম ফয়জুল্লাহ এবং পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার-প্রকাশনা সম্পাদক ও খুলনার মহাসচিব প্রাণিপ্রেমী এস এম সোহরাব হোসেন।

এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন সমিতির উপদেষ্টা ও খুলনা চেম্বার অব কমার্সের পরিচালক এস এম ওবায়দুল্লাহ, সহ-সভাপতি মোঃ তরিকুল ইসলাম, কোষাধ্যাক্ষ মোঃ মামুনুর রহমান, যুগ্ম মহাসচিব মোঃ আরিফুর রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক তালুকদার মোঃ হেলালুজ্জামান, প্রচার সম্পাদক শেখ আব্দুল হালিম, সঞ্চয় ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক, নির্বাহী সদস্য শাহ জাফর মাহমুদ মেহেতা, মোঃ আব্দুল আহাদ, শেখ আইনুল হক, মোঃ আব্দুর রাজ্জাক, শহিদুল ইসলাম, সাজ্জাত হোসেন গুড্ডু, শামীম আজাদ, মোঃ ছলেমান খান, সরদার মোশাররফ হোসেন, মরহুমের পুত্র আব্দুল্লাহ আরাফাত প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মরহুম বাবুল ছিলেন সংগঠনের প্রাণভ্রোমরা। প্রতিটি কাজে তিনি ছিলেন সামনের কাতারে। সদস্যদের সুখে-দুখে তিনি সহযাত্রী ছিলেন। তাঁর অকাল প্রয়াণে সমিতির অপূরণীয় ক্ষতি হয়েছে, যা পূরণ হতে প্রচুর সময় লাগবে।

সভায় বাবুল ও সালাহ উদ্দিনের মাতার রূহের মাগফেরাত কামনায় কুদরাতিয়া জামে মসজিদে বিশেষ দোয়া মাহফিল হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম হযরত মওলানা মোস্তাক আহমেদ ও সানি ইমাম হাফেজ সিরাজুল ইসলাম।

(ঊষার আলো-এমএনএস)