প্রধানমন্ত্রীর জন্মদিনে এমপি শাহে আলমের পক্ষে গাছের চারা বিতরণ

সর্বশেষ আপডেটঃ

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) : বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সাধারণ মানুষের মাঝে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন এবং সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম’র পক্ষে ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সাকাল সাড়ে ১০টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. খোরশেদ আলম সেলিম, পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা, সৈয়দকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধা, চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক হাওলাদার, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শিক্ষক হায়দার আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক সুমম রায় সুমন, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাইফুল ইসলাম, প্রভাষক মিজানুর রহমান প্রমূখ।

এছাড়াও উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

(ঊষার আলো-এমএনএস)